KineMaster Pro Mod Apk 2020 Free Download (4k without watermark)

Search Results

Web results

3D Effects and Transitions, NO Watermark, But Premium KineMaster Mod Apk is best for YouTubers, TikTokers, Instagram, 4K; Multi-Layer Video Editing.
KineMaster Pro Mod Apk 2020

👇👇👇👇👇👇👇

  1. NO Watermark
  1. All the Premium Features !!
  1. 4K Video editing
  1. All media formats are supported
  1. NEW Features are unlocked
  1. More premium filters and transitions
  1. Export in any of quality – 1080p, 720p, 480p, etc.


अब, यदि आप KineMaster Pro Apk का नवीनतम संस्करण डाउनलोड करना चाहते हैं, तो आप सही जगह पर हैं। कीनमास्टर एप के मुफ्त संस्करण में बहुत सारे मुद्दे हैं जैसे वॉटरमार्क, प्रीमियम सुविधाएँ गायब हैं और बहुत कुछ। लेकिन प्रीमियम KineMaster Mod Apk YouTubers, TikTokers, Instagram Influencers के लिए सबसे अच्छा है और इसमें Chroma Key, 3-D इफेक्ट्स, मल्टी-लेयर एडिटिंग, कस्टम वॉटरमार्क इत्यादि जैसे फीचर्स हैं।
এখন, আপনি যদি কেমাস্টার প্রো অ্যাপকের সর্বশেষতম সংস্করণটি ডাউনলোড করতে খুঁজছেন, তবে আপনি সঠিক জায়গায় আছেন। কাইনমাস্টার এপকের ফ্রি সংস্করণে ওয়াটারমার্ক, প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি অনুপস্থিত এবং আরও অনেক কিছুর মতো অনেকগুলি সমস্যা রয়েছে। তবে প্রিমিয়াম কাইনমাস্টার মোড এপকি ইউটিউবার্স, টিকটোকার্স, ইনস্টাগ্রাম প্রভাবকারীদের পক্ষে সেরা এবং ক্রোমা কী, 3-ডি এফেক্টস, মাল্টি-লেয়ার এডিটিং, কাস্টম ওয়াটারমার্ক ইত্যাদির মতো বৈশিষ্ট্য রয়েছে তাই, এখনই ডাউনলোড করুন কেমাস্টার প্রো



KineMaster Pro Mod Apk 2020    ক্রোমা কী

এটি এই অ্যাপ্লিকেশনটির অন্যতম জনপ্রিয় বৈশিষ্ট্য। ভিডিওটির পটভূমি পরিবর্তন করতে ক্রোমা কী ব্যবহার করা হয়। এটি একটি সত্যিই উন্নত বৈশিষ্ট্য, সাধারণত, এই উন্নত বৈশিষ্ট্যটি পিসি সফটওয়্যারগুলিতে পাওয়া যায়। ভিডিওতে সবুজ স্ক্রিন প্রয়োগ করে আপনি আপনার ভিডিওর পটভূমি আপনার যে কোনও উপায়ে পরিবর্তন করতে পারেন। মার্ভেল চলচ্চিত্রগুলি মুভিটি সম্পাদনা করার জন্য এই কৌশলটি ব্যবহার করে, এটি আপনার ভিডিওটিকে ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে আরও পেশাদার দেখায়। এই বৈশিষ্ট্যটি ইউটিউবের জন্য পেশাদার ভিডিওর শ্যুটিংয়ের জন্য সত্যিই দরকারী, যাতে আপনি সহজেই আপনার ভিডিওগুলি থেকে পটভূমি সরিয়ে ফেলতে পারেন এবং এটি পরিবর্তনও করতে পারেন।

  KineMaster Pro Mod Apk 2020         অ্যানিমেশন

আপনার ভিডিওটিকে আরও আকর্ষণীয় করে তুলতে এটিতে কিছু অ্যানিমেশন প্রভাব যুক্ত করা দরকার। তাই ভিডিওর মধ্যে অ্যানিমেশন প্রয়োগ করতে কাইনমাস্টার প্রো এপিএলে প্রচুর অ্যানিমেশন প্রভাব রয়েছে। আপনি কাইনমাস্টার প্রো এপিপির দোকানে একাধিক অ্যানিমেশন প্রভাবগুলি খুঁজে পাবেন, আপনি ভিডিও সম্পাদনার সময় এই অ্যানিমেশনগুলি ব্যবহার করতে পারেন এবং আপনাকে ভিডিও উপাদানগুলিকে আকর্ষণীয় করে তুলতে পারেন। ভিডিওগুলিতে জিনিসগুলি অ্যানিমেটিং করা সত্যিই একটি পেশাদার বৈশিষ্ট্য যা সাধারণত পিসি সফ্টওয়্যারই করতে পারে। তবে কাইনমাস্টার আপনাকে এই দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে। এছাড়াও, আপনি দোকান থেকে আরও প্রভাব ডাউনলোড করতে পারেন।

 KineMaster Pro Mod Apk 2020  মাল্টি লেয়ার

আপনি ভিডিওটিতে একাধিক স্তর যুক্ত করতে পারেন যেমন আপনি একই সাথে চিত্র, অডিও, জিআইএফ, ফটো, ওভারলে, অ্যানিমেশন ইত্যাদি যুক্ত করতে পারেন। একাধিক স্তর যুক্ত করা আপনার ভিডিওটিকে আরও দুর্দান্ত করে তোলে কারণ আপনি একই সাথে একাধিক জিনিস যুক্ত করতে সক্ষম। আপনি আকার, টাইমিং ইত্যাদির মতো সমস্ত স্তরগুলির সেটিংসও সামঞ্জস্য করতে পারেন মাল্টি লেয়ারিং আপনাকে ভিডিওতে ফাইল সংযুক্ত করার স্বাধীনতা সরবরাহ করে এবং আপনি চিত্রগুলি যুক্ত করতে পারে এমন স্ক্রিনে এগুলি সহজেই প্রদর্শন করতে পারেন, এছাড়াও আপনি ভিডিওগুলিতে যুক্ত করতে পারেন ভিডিও।

KineMaster Pro Mod Apk 2020  সরাসরি সম্প্রচার

কাইনমাস্টার প্রো আপনাকে লাইভ প্রিভিউ নামে একটি দুর্দান্ত বৈশিষ্ট্য সরবরাহ করে যা সম্পাদনা করার সময় আপনাকে আপনার ভিডিওগুলি দেখার অনুমতি দেয় যাতে সম্পাদিত ভিডিওতে কী চলছে তা আপনি সহজেই পরীক্ষা করতে পারবেন। আপনি সহজেই সম্পাদনা করতে পারেন এবং "লাইভ প্রাকদর্শন" এ ক্লিক করুন তারপরে আপনি সম্পাদিত ভিডিওটি স্ক্রিনে লাইভ দেখতে পারবেন।

KineMaster Pro Mod Apk 2020  মাল্টি-ট্র্যাক

এই বৈশিষ্ট্যটি কেবল দুর্দান্ত, আপনি একাধিক ট্র্যাক বৈশিষ্ট্যটি ব্যবহার করে ভিডিওতে একই সাথে 8 টি ট্র্যাক যুক্ত করতে পারেন। ভিডিও সম্পাদনার সময় আপনি একটি স্টুডিওর মতো অনুভূতি পাবেন। ট্র্যাকগুলি একত্রিত করুন এবং আপনি গান এবং সংগীতের জন্য দুর্দান্ত সংগীত তৈরি করতে পারেন। এই বৈশিষ্ট্যটি আপনাকে সঙ্গীত ভিডিওগুলি তৈরি করার জন্য একটি আশ্চর্যজনক পরিবেশ সরবরাহ করে, আপনি স্টুডিওর মতো বোধ করবেন এবং ট্র্যাকগুলি যুক্ত করুন এবং সেগুলি একসাথে সম্পাদনা করতে পারবেন।

KineMaster Pro Mod Apk 2020 ভয়েস রেকর্ডিং

এখন আপনাকে আলাদা করে অডিও রেকর্ড করতে হবে না, কাইনমাস্টার আপনাকে অ্যাপ থেকেই ভয়েস-ওভার যুক্ত করার জন্য সরবরাহ করে। কেবল ভয়েস রেকর্ড করুন এবং ভিডিওটিতে এটি প্রয়োগ করুন। পৃথকভাবে একটি অডিও ক্লিপ রেকর্ড করা এবং এটি ভিডিওর সাথে সংযুক্ত করা সত্যিই শক্ত, কাইনেমাস্টার আপনাকে অ্যাপটিতে অডিও রেকর্ড করার জন্য এই বৈশিষ্ট্যটি দেয়। এটাই !!

KineMaster Pro Mod Apk 2020 কোনও বিজ্ঞাপন নেই।

আপনি যেমন জানেন যে কাইনমাস্টারের স্বাভাবিক ফ্রি অ্যাপ ভিডিওগুলি সম্পাদনার সময় বিজ্ঞাপনগুলি দেখায় তবে কাইনমাস্টার প্রো এর সাথে কোনও বিজ্ঞাপন থাকবে না। সমস্ত অ্যাপ্লিকেশন। আপনি কোনও বিরক্তিকর বিজ্ঞাপন ছাড়াই অ্যাপটি উপভোগ করতে পারেন।
क्रोमा की
यह इस ऐप की लोकप्रिय विशेषताओं में से एक है। वीडियो की पृष्ठभूमि को बदलने के लिए Chroma key का उपयोग किया जाता है। यह वास्तव में एक उन्नत सुविधा है, आमतौर पर, यह उन्नत सुविधा पीसी सॉफ्टवेयर्स में पाई जाती है। वीडियो में हरी स्क्रीन लगाने से आप अपने वीडियो की पृष्ठभूमि को किसी भी तरह से बदल सकते हैं। मार्वल फिल्में मूवी को संपादित करने के लिए इस तकनीक का उपयोग करती हैं, यह पृष्ठभूमि को बदलकर आपके वीडियो को अधिक पेशेवर बनाती है। यह सुविधा यूट्यूब के लिए पेशेवर वीडियो शूट करने के लिए वास्तव में उपयोगी है, ताकि आप अपने वीडियो से पृष्ठभूमि को आसानी से हटा सकें और इसे बदल भी सकें।

एनीमेशन
अपने वीडियो को अधिक आकर्षक बनाने के लिए वास्तव में कुछ एनीमेशन प्रभाव जोड़ने की आवश्यकता है। तो वीडियो के बीच एनीमेशन लागू करने के लिए कीनेमास्टर प्रो एपीके में बहुत सारे एनीमेशन प्रभाव उपलब्ध हैं। आपको kinemaster pro apk के स्टोर में कई एनीमेशन इफ़ेक्ट मिलेंगे, आप वीडियो को एडिट करते समय इन एनिमेशन का उपयोग कर सकते हैं और आपको विस्मय में वीडियो तत्व बना सकते हैं। वीडियो में चीजों को एनिमेटेड करना वास्तव में एक पेशेवर विशेषता है जो सामान्य रूप से पीसी सॉफ्टवेयर कर सकता है। लेकिन किनेमैस्टर आपको ये बेहतरीन सुविधाएँ प्रदान करता है। इसके अलावा, आप स्टोर से अधिक प्रभाव डाउनलोड कर सकते हैं।

मल्टी लेयर
आप वीडियो में कई परतें जोड़ सकते हैं जैसे आप एक ही समय में चित्र, ऑडियो, जिफ़, फ़ोटो, ओवरले, एनिमेशन आदि जोड़ सकते हैं। कई परतें जोड़ें आपके वीडियो को और अधिक भयानक बनाता है क्योंकि आप एक ही समय में कई चीजें जोड़ सकते हैं। आप आकार, समय, आदि जैसी सभी परतों की सेटिंग्स को भी समायोजित कर सकते हैं। बहु स्तरित आपको वीडियो में फ़ाइलों को संलग्न करने की स्वतंत्रता प्रदान करता है और उन्हें आसानी से स्क्रीन पर दिखा सकता है जैसे आप चित्र जोड़ सकते हैं, आप वीडियो पर भी जोड़ सकते हैं वीडियो।

सजीव पूर्वावलोकन
KineMaster प्रो आपको लाइव पूर्वावलोकन नामक एक बहुत अच्छी सुविधाएँ प्रदान करता है जो आपको संपादन करते समय आपके वीडियो देखने की अनुमति देता है ताकि आप आसानी से देख सकें कि संपादित वीडियो पर क्या हो रहा है। आप आसानी से संपादित करते हैं और "लाइव पूर्वावलोकन" पर क्लिक करते हैं फिर आप स्क्रीन पर संपादित वीडियो लाइव देख सकते हैं।

मल्टी ट्रैक
यह सुविधा सिर्फ अद्भुत है, आप वीडियो में एक ही समय में 8 ट्रैक जोड़कर मल्टी-ट्रैक सुविधा का उपयोग कर सकते हैं। वीडियो एडिट करते समय आपको स्टूडियो जैसा अहसास मिलेगा। पटरियों को मिलाएं और आप गीत और संगीत के लिए भयानक संगीत बना सकते हैं। यह सुविधा आपको संगीत वीडियो बनाने के लिए एक अद्भुत वातावरण प्रदान करती है, आप एक स्टूडियो की तरह महसूस करेंगे और पटरियों को जोड़ सकते हैं और उन्हें एक साथ संपादित कर सकते हैं।

आवाज की रिकॉर्डिंग
अब आपको अलग से ऑडियो रिकॉर्ड नहीं करना पड़ेगा, कीनेमास्टर आपको ऐप से ही वॉइस-ओवर जोड़ने के लिए प्रदान करता है। बस आवाज रिकॉर्ड करें और वीडियो में लागू करें। ऑडियो क्लिप को अलग से रिकॉर्ड करना और वीडियो एसओ के साथ इसे संलग्न करना वास्तव में कठिन है, किनेमैस्टर आपको ऐप में ही ऑडियो रिकॉर्ड करने की सुविधा देता है। बस !!

विज्ञापन नहीं।
जैसा कि आप जानते हैं कि किनेमैस्टर का सामान्य फ्री ऐप वीडियो एडिट करते समय विज्ञापन दिखाता है लेकिन कीनेमास्टर प्रो के साथ कोई विज्ञापन नहीं होगा। सभी एप्लिकेशन में। आप बिना किसी परेशान विज्ञापन के ऐप का आनंद ले सकते हैं।

No comments

Powered by Blogger.